Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জামায়াতের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে-আ ক ম মোজাম্মেল

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যুদ্ধাপরাধীর দল জামায়াত ইসলামীকে নিষিদ্ধ করা হবে। কেবল তাই নয়, তাদের সব সম্পত্তি বাজেয়াপ্ত ঘোষণা করা হবে। গতকাল রোববার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক মানববন্ধনে তিনি এ একথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনিদের বিভিন্ন দেশ থেকে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে সরকার। তবে বিভিন্ন দেশে এখনও বঙ্গবন্ধুর অনেক খুনি আত্মগোপন করে আছে। তাই সেসব দেশের প্রধানদের প্রতি অনুরোধ, তারা যেন বঙ্গবন্ধুর খুনিদের বাংলাদেশে ফেরত পাঠান।
১৫ আগস্ট বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘জন্মদিন’ উদযাপন প্রসঙ্গে আ ক ম মোজাম্মেল হক বলেন, খালেদা জিয়া যে ভুয়া জন্মদিন পালন করছেন, এটা কখনও কাম্য নয়। তিনি এই জন্মদিন পালনের মাধ্যমে শুধু বঙ্গবন্ধুকে অসম্মান করছেন না, পুরো দেশকে তিনি অসম্মান করছেন।
মানববন্ধনে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগের সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আওয়ামী লীগ নেতা শাহজাহান আলম, জিএম আতিক, রোকনউদ্দিন পাঠান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামায়াতের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে-আ ক ম মোজাম্মেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ