Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তথ্যমন্ত্রীর সুস্থতা কামনায় আমিরাতে দোয়া মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

আরব আমিরাতে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাতে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে স্থানীয় একটি হলরুমে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাওলানা ওসমান জামির পরিচালনায় এতে দোয়া করেন মাওলানা ফজলুল কবির চৌধুরী।

দোয়া মাহফিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন রাঙ্গুনিয়া সমিতির উপদেষ্টা ও রেজায়ে মোস্তফা দুবাইয়ের আহবায়ক মোহাম্মদ কোরবান আলী, সমিতির সহ-সভাপতি মোহাম্মদ আমিনুল হক আমিন, সমিতির সহ-সভাপতি মোহাম্মদ ওসমান গণি, আবুল কালাম বাবু, সাংবাদিক নাসিম উদ্দিন আকাশ, রেজায়ে মোস্তাফা দুবাইয়ের যুগ্ম আহবায়ক সোহবার হোসেন, মোহাম্মদ রিয়াজুল করিম রানা, আবদুল কাদের, মোহাম্মদ ছালাহউদ্দিনসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ