Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাড়াটে খুনি দিয়ে সৎ মাকে খুন

কামরাঙ্গীরচরে সেলিনা খানম হত্যার রহস্য উদঘাটন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর কামরাঙ্গীরচর থানার হুজুরপাড়া এলাকায় বাবার দ্বিতীয় বিয়ে মেনে নিতে না পেরে সৎ মা সেলিনা খানমকে খুন করা হয়েছে। তবে সেলিনাকে হত্যার দায়ে জন্য ভাড়াটে খুনি মো. জান্নাতুল ফেরদৌস নাইমকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। গতকাল এসব তথ্য জানিয়েছেন ডিএমপির লালবাগ জোনাল টিমের এডিসি শামুসুল আরেফীন।

তিনি জানান, গত ২ অক্টোবর সন্ধ্যায় কামরাঙ্গীরচর থানার হুজুরপাড়া এলাকার সেলিনা খানমকে তার বাসায় ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামীর অভিযোগের প্রেক্ষিতে কামরাঙ্গীরচর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলার ঘটনা থানা পুলিশের পাশাপাশি ডিবি লালবাগ বিভাগ ছায়া তদন্ত শুরু করে। এ ঘটনার পর তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান সনাক্ত করে পুলিশ। পরে গত শুক্রবার নড়াইল জেলার নড়াগাতি থানা এলাকা থেকে অভিযুক্ত মো. জান্নাতুল ফেরদৌস নাইমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর নাইমের দেওয়া তথ্যমতে রাজধানীর ভাষাণটেক এলাকার তার মামার বাসা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

ডিবি পুলিশের ওই কর্মকর্তা জানান, গত ডিসেম্বরে কামরাঙ্গীরচর থানার হুজুরপাড়া এলাকার এস এম ওবায়দুল্লাহ এর প্রথম স্ত্রী মারা যান। সাম্প্রতি ওবায়দুল্লাহ ওই স্ত্রীর ছোট বোন সেলিনা খানমকে বিয়ে করেন। পিতার এই বিয়ে মেনে নিতে পারেননি তার জার্মান প্রবাসী ছেলে বিপ্লব হোসেন। এই বিয়েকে কেন্দ্র করে পারিবারিক কলহের সৃষ্টি হয়। কলহের একপর্যায়ে বিপ্লব তার সৎ মা সেলিনা খানমকে হত্যার পরিকল্পনা করেন। বিপ্লবের বাড়ি নড়াইল হওয়ায় ওই এলাকার একজনের মাধ্যমে দুই লাখ টাকার বিনিময়ে সেলিনাকে হত্যা করার জন্য নাইমকে ঠিক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, সেলিনাকে হত্যার জন্য বিপ্লব ৫০ হাজার টাকা ও একটি ছুরি নড়াইলের অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে নাইমকে সরবরাহ করেন। পরিকল্পনা মতে ভিকটিমের বাসা নাইম ভাড়া নেয়। সুযোগ বুঝে ২ অক্টোবর ভিকটিমকে ছুরিকাঘাত করে হত্যা করেন। হত্যার পর বিপ্লব ৩ অক্টোবর বিকাশের মাধ্যমে নাইমকে ৬০ হাজার টাকা প্রদান করেন। আর হত্যাকান্ডের পরিকল্পনায় বিপ্লবের সাথে সমন্বয় করেন বাদীর সৌদি প্রবাসী ভাই মিজান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৎ-মাকে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ