Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকার প্রচারে সরগরম

ঢাকা-৫ আসন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-৫ আসনের উন্নয়নের ধারা অব্যহত রাখতে স্বাস্থ্য বিধি মেনে নৌকার পক্ষে ভোট চেয়ে গণ-সংযোগ ও লিফলেট বিতরণ করেছে আওয়ামী লীগ ও যুবলীগ। এসময় সাধারণ মানুষকে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জনানো হয় সংগঠনের নেতা-কর্মীদের পক্ষ থেকে।
গতকাল শারীরিক দূরত্ব বজায় রেখে যাত্রাবাড়ি থানার অন্তগত ৬৩ নং ওয়ার্ড বিভিন্ন এলাকায় ভোটারের কাছে সরকারের উন্নয়ন তুলে ভোট প্রর্থনা করেন সংগঠনের নেতাকর্মীরা। সংগঠনিক কাজের নেতৃত্ব দেন এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ও ৬৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী প্রধান সমন্বয় মিরাজ হোসেন মিরাজ এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক গাজী সারোয়ার হোসেন বাবু। এসময় ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শফিকুল ইসলাম দিলুর রাজনৈতিক কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।
সংক্ষিপ্ত সভায় মিরাজ হোসেন মিরাজ বলেন, শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুকে আগমী ১৭ অক্টোবর ভোট দিয়ে জয় যুক্ত করে উন্নয়নের ধারা অক্ষুণ্য রাখুন।
গাজী সারোয়ার হোসেন বাবুর বলেন, কাজী মনিরুল ইসলাম মনু একজন সৎ ও ভালো লোক। বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত কর্মী। আমাদের প্রতিপক্ষ একটি দেউলিয়া দলের প্রার্থী। যার নামের আগে আসে দৌঁড় সালাহউদ্দিন। কেনো তিনি দৌঁড় সালাউদ্দিন হয়েছেন, তিনি যখন ক্ষমতায় ছিলেন তখন এই এলাকায় বিদ্যুত-পানির সংকট ছিলো। রাস্তা-ঘাট দুর্দশায় ছিলো। কেউ এগুলোর প্রতিবাদ করলে তাকে সন্ত্রাসী বাহিনী দিয়ে হেনস্তা করতো।
এসময় ৬৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইমরান উদ্দিন মিয়ার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের নেতা শেখ আজাহারুল, উপ-মুক্তিযোদ্ধা বিষয় সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালায়সহ অনেকে, কেরামত আলী পান্না, কাওসার হক, শফিকুল ইসলাম জুয়েল, মনির হাওলাদার, ছাত্রলীগ ঢাকায় দক্ষিণ সহ-সভাপতি রবিউল ইসলাম অপু সহ নেতৃবৃন্দ।
এছাড়া ৭০ নং ওয়ার্ডের অন্তর্গত ঠুলঠুলিয়া এলাকায় নৌকার নির্বাচনী প্রচারণা করলেন ৭০ নং ওয়ার্ড নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক ডেমরা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ৭০ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিক।স্থানীয় আওয়ামী লীগের নেতা এরশাদ আলম ইশুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকার-প্রচার

৯ অক্টোবর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ