Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাম জোটের ঘেরাও কর্মসূচি আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

রাষ্ট্রীয় পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল, পিপিপি বা লিজ নয় আধুনিকায়ন করে রাষ্ট্রীয় সকল পাটকল চালু, দুর্নীতি, লুটপাট বন্ধ, সরকারি-বেসরকারি সকল কারখানায় জাতীয় নিম্নতম মজুরি নির্ধারণ, পাটখাত ধ্বংস ও দুর্নীতি লুটপাটে জড়িতদের শাস্তি, শ্রমিকদের সকল বকেয়া পাওনা পরিশোধের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে আজ প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করা হবে। গতকাল বাম গণতান্ত্রিক জোটের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জোটের সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ শেষে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও মিছিল অনুষ্ঠিত হবে। কর্মসূচি পালনের ডাক দিয়ে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ এক বিবৃতিতে কর্মসূচি সফল করার লক্ষ্যে যথাসময়ে অংশগ্রহণের জন্য জোটের শরীক দলসমূহের নেতা-কর্মী ও দেশপ্রেমিক জনগণের প্রতি আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাম-জোট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ