Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্মের নামে জঙ্গি হামলাকারীরা ইসলামের বন্ধু নয় দুবাই কনস্যুলেটে মতবিনিময় সভায় রাষ্ট্রদূত

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : দেশে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া জঙ্গি হামলার কথা উল্লেখ করে আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান বলেন, মানুষ খুন করা ইসলাম কোন ভাবেই সমর্থন করে না। ধর্মের নামে যারা এসব করছে তারা ইসলামের বন্ধু নয়, শত্রু। প্রবাসীদের উদ্দেশ্যে রাষ্ট্রদূত বলেন, আপনাদের ছেলে মেয়েদের মধ্যে যারা দেশে পড়া লেখা করছে তারা যেন বিপথগামী না হয় সেদিকে খেয়াল রাখারও পরামর্শ দেন। তিনি দেশের ভাবমর্যাদা ও স্বার্থ রক্ষায় সকল প্রবাসীকে এক হয়ে কাজ করারও আহবান জানান। গত ১১ আগস্ট বৃহস্পতিবার দুবাই বাংলাদেশ কনস্যুলেটের উদ্যোগে কনস্যুলেট ভবনস্থ কনফারেন্স কক্ষে বিকেল ৪টায় প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দের সাথে দূতাবাস ও কনস্যুলেটের সেবার মান বৃদ্ধি এবং বাংলাদেশের সাম্প্রতিক ঘটনাবলী নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত এসব কথা বলেন।
দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল এস বদিরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কনস্যুলেটের কর্মাশিয়াল কাউন্সিলর ড. একেএম রফিক আহমেদ, ভাইস কনসাল মেহেদুল ইসলাম, কাউন্সিলর ড. শাহ তানভির মনসুর, লেবার কাউন্সিলর এএসএম জাকির হোসেনসহ ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মের নামে জঙ্গি হামলাকারীরা ইসলামের বন্ধু নয় দুবাই কনস্যুলেটে মতবিনিময় সভায় রাষ্ট্রদূত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ