Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তুরাগে প্যাকেজিং কারখানায় অগ্নিকান্ড

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৩ এএম

রাজধানীর তুরাগের নয়ানীচালা তালতলা এলাকায় বৃহস্পতিবার রাতে অগ্নিকান্ডে একটি প্রিন্টিং ও প্যাকেজিং কারখানায় ভস্মীভ‚ত হয়েছে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের দুইটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মো: হানিফ জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪ টার দিকে নয়ানীচালা তালতলা এলাকায় এস এ এস প্রিন্টিং ও প্যাকেজিং কারখানায় আগুনের সূত্রপাত হয়। অগ্নিকান্ডের ফলে ওই সেমি পাকা টিনশেড একতলা ভবনের এস এ এস প্রিন্টিং ও প্যাকেজিং কারখানার দুইটি স্টোর রুমে থাকা মালামাল পুড়ে যায়। প্রাথমিকভাবে ধারনা করা হচেছ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে। ক্ষতিগ্রস্ত এস এ এস প্রিন্টিং ও প্যাকেজিং কারখানার মালিক আলাউদ্দিন বলেন, অগ্নিকান্ডের ফলে তার কারখানার আর্ট পেপার, হার্ড বোর্ড, প্রিন্টিং মেশিন ও ডিজিটাল মেশিনসহ ছোট বড় প্রায় ১৪টি মেশিন পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্যাকেজিং-কারখানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ