Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গিদের জন্য মায়াকান্নার সুযোগ নেই : সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, যারা  দেশের বিরুদ্ধে যুদ্ধ করবে, তাদের বিরুদ্ধেও আমাদের যুদ্ধ চলবে। তিনি বলেন, জঙ্গিদের জন্য এক শ্রেণির লোক মায়া কান্না করছে। তারা বলছে বিনা বিচারে হত্যা করা হয়েছে জঙ্গিদের। যারা মানুষ হত্যা করে তাদের জন্য এদেশে মায়া কান্নার কোনো সুযোগ নেই। মায়া কান্না চলবে না। এখানে কারও মায়া কান্না দেখার সময় আমাদের হাতে নেই।
গতকাল বৃহস্পতিবার ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনের সামনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কায়সার।
সৈয়দ আশরাফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। আমরা এ যুদ্ধ চালিয়ে যাব। কোনো শক্তি আমাদের থামাতে পারবেনা। রাষ্ট্রের সঙ্গে যুদ্ধ ঘোষণাকারীদের নির্বিচারে হত্যা করা হচ্ছে বলে মায়া কান্না দেখাচ্ছেন, বক্তব্য রাখছেন; তাদের বলি যদি আপনাদের এই বক্তব্য হয় তাহলে আপনাদের সঙ্গেও আমাদের যুদ্ধ চলবে।
তিনি বলেন, এই দেশ যদি ভাল না লাগে, স্বাধীন বাংলাদেশের মানুষের ঘ্রাণ নিতে যদি না পারেন তাহলে পছন্দমতো (সৌদিআরব, পাকিস্তান, সিরিয়া ও ইরাক) রাষ্ট্রে চলে যান। সেখানে আপনাদের সমমনা মানুষ আছে, সেখানে আরামে থাকবেন। এদেশে বাস করে দেশের মানুষের সঙ্গে কোন প্রকার প্রতারণা চলবে না।
প্রধানমন্ত্রী সম্পর্কে আশরাফ আরও বলেন, শেখ হাসিনা যা একবার মুখ দিয়ে বের করেন তা তিনি করে ছাড়েন। সুতরাং জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরদ্ধে তিনি যে অঙ্গীকার তা তিনি বাস্তবায়ন করে ছাড়বেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, দেশে এখন দুই শ্রেণীর মানুষ রয়েছে। যারা দেশের পক্ষে এবং বিপক্ষে। বিএনপি দেশের বিপক্ষ শ্রেণীর মানুষ। সুতরাং তাদের সঙ্গে কখনও ঐক্য সম্ভব নয়। বরং তাদের উৎখাত করারই আমাদের অঙ্গীকার।
আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিদের জন্য মায়াকান্নার সুযোগ নেই : সৈয়দ আশরাফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ