Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের ইমেজ আরও বাড়ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমি মনে করি, পুলিশের ইমেজ আরো বাড়ছে। কারণ পুলিশ সব সময় ভালো কাজ করছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ, অগ্নিনির্বাপণ ও ভূমিকম্প মহড়া অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, রাজধানীর মিরপুরে পুলিশের কারণে আগুনে পোড়া চা বিক্রেতা মৃত্যুর ঘটনা তদন্ত করা হচ্ছে। আইনের দৃষ্টিতে সবাই সমান, আর তাই যেসব পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আসছে, তদন্তে দোষী প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তদন্তের পর যদি কেউ দায়ী হয়, কেউ দোষী হয়, অবশ্যই তার শাস্তি হবে। তবে এখন আমরা ঘটনাটা জেনে নিই, সেখানে কী ঘটেছিল? একের পর এক অভিযোগ আসায় পুলিশ ইমেজ সংকটে পড়ছে কি না তা জানতে চাইলে কামাল বলেন, অবশ্যই না। আমি মনে করি, পুলিশের ইমেজ আরো বাড়ছে। কারণ পুলিশ সবসময় ভালো কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের ইমেজ আরও বাড়ছে : স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ