Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বাসা ভাড়া নিতে এসে মালিককে গুলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর খিলগাঁও এলাকায় বাসা ভাড়া নেয়ার জন্য এসে মমিনুর রহমান নামের এক বাড়ির মালিক গুলিবিদ্ধ হয়েছেন। গত বুধবার রাতে খিলগাঁওয়ের নাজদারপাড় এলাকায় ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ মমিনুরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম জানান, মমিনুর রহমান সপরিবার দক্ষিণ গোড়ানে থাকেন। নাজদারপাড়ে তার টিনশেড বাড়ি, দোকান ও মাছের খামার রয়েছে। প্রতিদিন সকালে সেখানে তিনি আসেন। রাতে বাসায় ফিরে যান। গত রাত ৯টার দিকে মোটরসাইকেলে করে তিন ব্যক্তি বাসা ভাড়া নিতে আসেন। একপর্যায়ে তারা কথা-কাটাকাটিতে লিপ্ত হন এবং মমিনুরকে পিস্তল দিয়ে গুলি করেন। গুলি মমিনুরের ডান হাঁটুতে লাগে। পরে রাতেই ঢাকা মেডিক্যালে অস্ত্রোপচারের পর স্বজনেরা তাকে বাসায় নিয়ে যান।
ওসি আরো জানান, গুলির ঘটনায় গতকাল সকালে মমিনুর বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে একটি মামলা করেন। ঘটনাটির তদন্ত চলছে। তবে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালিককে-গুলি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ