Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা সাহসিকতার সাথে যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করতে যাচ্ছেন -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : আ’লীগ প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন আমরা হুমকি ধমকিকে পরোয়া করি না। সাড়ে ৪ বছর কারা ভোগ করেছি। এক বছর পলাতক জীবন খুবই কষ্টের ছিল, হুলিয়াতে ২ বছর পার করেছি। আমার কাজ বন্ধ নেই, সর্বোচ্চ পর্যায় থেকে আমাকে বারবার সতর্ক করল নিরাপদে থাকতে, ভয় কে আমরা জয় করে ফেলেছি। আতঙ্কিত হবার কিছুই নেই।
সেতু মন্ত্রী আরো বলেন গুলশান, শোলাকিয়া, কল্যানপুর সহ অনেক স্থানে হামলা হয়েছে পুরোহিতকে হুমকি দেওয়া হয়েছে, দেশকে অস্থিতিশীল করার জন্য এইসব অপকর্ম চালাচ্ছে যাতে যুদ্ধাপরাধীদের বিচার না করা যায়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সাহসীকতার সাথে যুদ্ধাপরাধীদের বিচার কাজ সম্পন্ন করতে যাচ্ছেন। প্রতিকুল পরিস্থিতিতে শেখ হাসিনা দেশ পরিচালনা করছে। বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উ”ু করে দাঁড়াচ্ছে। মন্ত্রী গতকাল বুধবার দুপুর ১২টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন বসুরহাট পৌর মেয়র আবদুর কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী অফিসার মো. ইসমাইল হোসেন, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু, চেয়ারম্যান নুর নবী চৌধুরী প্রমুখ।
২০২১ সাল আমাদের টার্গেট এবং মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশ পরিচিতি লাভ করবে। পরর্বতীতে ইলেকশান নয়, পরবর্তী জেনারেশন আমাদের লক্ষ্য। মন্ত্রী বলেন অনেকে ভাবতে পারেনি পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ হবে মাননীয় প্রধান মন্ত্রীর সাহসী সিদ্বান্তের ফলে আজ সেতু নির্মাণের কাজ এগিয়ে চলছে। ইতি মধ্যে ৩৭ ভাগ কাজ শেষ হয়েছে। আমরা আশা করছি ২০১৮ সালের মধ্যে পদ্মা সেতু নির্মাণের কাজ সম্পন্ন করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা সাহসিকতার সাথে যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করতে যাচ্ছেন -ওবায়দুল কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ