Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রাকের ধাক্কায় যুগ্ম সচিবের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ী কাজলা এলাকায় ফ্লাইওভারের ঢালে ট্রাকের ধাক্কায় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) পরিচালক (প্রশাসন) ও যুগ্মসচিব মো. ইলিয়াস ভূইয়া (৫৬) নিহত হয়েছেন। গত রোববার দিবাগত রাত ১২টার দিকে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালক ইলিয়াসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মো. ইলিয়াস ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। থাকতেন রমনা সার্কিট হাউস তিন নম্বর বাসায়।

নিহতের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, গত রোববার ইলিয়াস ভূঁইয়া নারায়ণগঞ্জের ভুইঘর এলাকায় কাজে যান। কাজ শেষে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সাথে নিয়ে ঢাকায় ফিরছিলেন। কাজলা হানিফ ফ্লাইওভারে ওঠার সময় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দু’জন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইলিয়াস ভুইয়াকে মৃত ঘোষণা করেন। চালক ইলিয়াস আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।
যাত্রাবাড়ী থানার ওসি মো. মাজহারুল ইসলাম জানান, পরিবারের আবেদনে লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। আহত মোটরসাইকেল চালক ইলিয়াস হাসপাতালে ভর্তি আছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুগ্ম-সচিবের-মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ