Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীর ছুরিতে নিহত বাস কাউন্টার সুপারভাইজার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাস কাউন্টারের সুপার ভাইজার নিহত হয়েছেন। গতকাল ভোরে সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে একটি গলিতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আক্তার হোসেন সিকদার (৫০)। তিনি যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের সুপার ভাইজার ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুক্তিনগর উপজেলার মাইনকারচর গ্রামে। বর্তমানে ৩৫/৬ ধলপুর লিচুবাগান এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তিনি দুই ছেলের জনক ছিলেন।
আক্তার হোসেনের ভাতিজা রাকিব সিকদার জানান, বাসা থেকে সায়েদাবাদে কাউন্টারের উদ্দেশ্যে গতকাল ভোরে ফজরের আজানের আগে বের হয়েছিলেন তার চাচা। সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে একটি গলিতে তাকে ছুরিকাঘাত করা হয়। রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন তাদের সংবাদ দেয়। পরে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, তার চাচা ভোরে টাকা নিয়ে বাস কাউন্টারের যান। আর যাওয়ার পথেই ঘটনার শিকার। তার কাছে টাকার ব্যাগ, মানিব্যাগ কিছুই পাইনি। তাদের ধারণা ছিনতাইকারীরা তাকে ছুরি মেরে তার কাছে থাকা টাকা নিয়ে গেছে। তার কাছে আনুমানিক ২০/৩০ হাজার টাকা ছিল।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটা ছিনতাইয়ের ঘটনা, না পূর্ব শত্রু তার কারণে ঘটেছে; তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
আসামিদের চিহ্নিত করার জন্য সিসি ক্যামেরার ফুটেজ করা হয়েছে। খুব শিগগিরই দোষীদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্টার-সুপারভাইজার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ