Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

পিতার শরীর থেকে দুর্গন্ধ খুন করল ছেলে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

প্রায় ৩ মাস ধরে গ্যাংরিয়া রোগে আক্রান্ত অসুস্থ বাবা আ. ছালাম ও ছেলে হুমাইয়ুন একই ঘরে বসবাস করতো। শ্বশুরের পায়ের পঁচা দুর্গন্ধ সইতে না পেরে হুমাইয়ুনের স্ত্রী সন্তানসহ বাবার বাড়িতে চলে যায়। বাবার বিভিন্ন ফরমায়েশ শুনতে শুনতে ছেলেও অতিষ্ঠ হয়ে ওঠে। ঘরে থাকা উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাথানাশক এলোপ্যাথিক ও হোমিওপ্যাথিক ওষুধ অতিরিক্ত সেবন করিয়ে বাবাকে অচেতন করে রাখে। কিছুক্ষণের মধ্যেই তার বাবা মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে বাবার লাশ বস্তায় ইট বেঁধে পানিতে ডুবিয়ে গুম করে ছেলে। গোপালগঞ্জের মুকসুদপুরে অজ্ঞাত পুরুষের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধারের ৪১ ঘণ্টার মধ্যে পরিচয় ও মৃত্যুর রহস্য উদঘাটন করেছে পুলিশ। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে অজ্ঞাত ব্যক্তির হত্যাকারী আপন ছেলে হুমাইয়ুন মাতুব্বর।
গত মঙ্গলবার রাতে গোপালগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বস্তাবন্দি লাশটি মাদারীপুরের রাজৈর উপজেলার নয়াকান্দি কাশিমপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে আ. ছালাম মাতুব্বরের এবং এ হত্যার সঙ্গে জড়িত একমাত্র আসামি মৃতের আপন ছেলে মো. হুমাইয়ুন মাতুব্বর। তাকে গ্রেফতার করে আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার দুপুরে মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের ভাজন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠের পূর্ব পাশে কুমার নদের পাড়ে কচুরীপানার মধ্যে স্থানীয়রা বস্তা থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পুরুষের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতার-শরীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ