Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে মানবতাবিরোধী অপরাধ মামলার ৪ আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে মানবতাবিরোধী অপরাধ মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল থেকে গ্রেফতারি পরোয়ানা জারির পর সোমবার বিকেলে তাদের গ্রেফতার করে পুলিশ। পরে সন্ধ্যার পর স্থানীয় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে।
গ্রেফতারকৃতরা হলেন- আব্দুস সালাম ওরফে সালাম মুন্সী (৬৮), সুরুজ আলী ফকির (৭০), আব্দুর রহিম মাস্টার (৭০) ও জালাল উদ্দিন (৬৮)।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার  মোর্শেদ জানান, উপজেলার আড়াইবাড়িয়া এলাকার নিজ বাড়ি থেকে সুরুজ আলী ফকিরকে এবং বিনোদমানকুন গ্রামের বাড়ি থেকে সালামকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সদর উপজেলা ঢুলাদিয়া গ্রামের বাড়ি থেকে এবং অষ্টধর এলাকার বাড়ি থেকে রহিম মাস্টার ও জালাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। এর আগে তাদের বিরুদ্ধে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল সোমবারই গ্রেফতার পরোয়ানা জারি করে।











 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে মানবতাবিরোধী অপরাধ মামলার ৪ আসামি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ