Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোটি টাকা লুট এমএলএম কোম্পানির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মতিঝিলে ‘এ-ওয়ান বাজার লিমিটেড’ নামে একটি প্রতারক এমএলএম কোম্পানির সন্ধান পেয়ে গতকাল অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ওই প্রতিষ্ঠান থেকে সাতজনকে আটক করা হয়েছে।

র‌্যাব জানায়, মতিঝিলের ১ নম্বর আর কে মিশনের ইত্তেফাক ভবনের পঞ্চম তলায় ‘এ-ওয়ান বাজার লিমিটেড’ নামের একটি এমএলএম কোম্পানি ছিল। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে এমএলএম ব্যবসা পরিচালনা করে আসছে বলে জানান অভিযানের নেতৃত্ব দেওয়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। তিনি আরো জানান, ইতোমধ্যে তারা ঢাকায় বেশ কয়েকটি অফিস করে ৪০ হাজার গ্রাহকের কাছ থেকে অবৈধভাবে ৫০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তারা বড় ধরনের প্রতারক প্রতিষ্ঠান। অভিযানে সাতজনকে আটক করা হয়েছে।

এদিকে, মতিঝিল থানার কমলাপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. হাসান (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। সে বিভিন্ন শিক্ষা বোর্ডের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক এবং বিভিন্ন সরকারি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ ও সনদ তৈরি করত বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমএলএম-কোম্পানি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ