Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রাণ ফ্রুটো নিয়ে এলো মাই প্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪৬ পিএম

বাজারে এলো দেশের জনপ্রিয় ম্যাংগো ফ্রুট ড্রিংক ব্র্যান্ড প্রাণ ফ্রুটো’র ‘মাই প্যাক’। আজ থেকে প্রাণ ফ্রুটোর নতুন এই প্যাক ২০০ এমএল এর পেট বোতলে দেশের সর্বত্র পাওয়া যাবে। মাই প্যাকের দাম পড়বে মাত্র ২০ টাকা।

মঙ্গলবার (২ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রæপের প্রধান কার্যালয়ে নতুন এ পণ্যটির উদ্বোধন করেন গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

ইলিয়াছ মৃধা বলেন, তরুণ প্রজন্মসহ সব শ্রেনীর মানুষের কাছে প্রাণ ফ্রুটোকে আরও সহজলভ্য ও আকর্ষণীয় করতে আমরা ২০০ এমএল এর মাই প্যাক নিয়ে এসেছি। আশা করছি, এই প্যাকের মাধ্যমে প্রাণ ফ্রুটো আরও জনপ্রিয় হবে।


তিনি বলেন, গত কয়েক বছর ধরে ম্যাংগো ফ্রুট ড্রিংকের বাজারে শীর্ষস্থানীয় ব্র্র্যান্ড প্রাণ ফ্রুটো। ক্রেতাদের সাথে প্রাণ ফ্রুটোর যে বন্ধন তৈরি হয়েছে সেটি এই প্যাকের মাধ্যমে আরও দৃঢ় হবে।

প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, করোনার সময়ে মানুষ স্বাস্থ্যকর পণ্য কেনার বিষয়ে অধিক গুরুত্ব দিচ্ছে। এই সময়ে প্রাণ ফ্রুটোকে পাশে রাখায় ক্রেতাদের অসংখ্য ধন্যবাদ জানান তিনি।

প্রাণ ফ্রুটো মাই প্যাকের দুটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন মুকিত জাকারিয়া, এফএস নাঈম ও ফারিয়া শাহরিন। উদ্বোধনী অনুষ্ঠানে তারা পণ্যটির বিজ্ঞাপনে কাজ করার নানান অভিজ্ঞতার কথা তুলে ধরেন। বিজ্ঞাপন দুটি প্রাণ ফ্রুটোর ফেসবুক ও ইউটিউব পেজে দেখা যাবে।

প্রাণ বেভারেজ লিমিটেড এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আতিকুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান এবং প্রাণ ফ্রুটো মাই প্যাকের নতুন বিজ্ঞাপনের নির্মাতা বাপ্পা মাহমুদ এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ