Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারিকেল পাড়তে গাছে উঠে অজ্ঞান যুবক

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

উদ্ধার করল দমকল বাহিনী
গোবিন্দগঞ্জ উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জের বোচাদহ গ্রামে একটি নারিকেল গাছে ৪ ঘন্টা অজ্ঞান থাকার পর এক যুবককে অক্ষত অবস্থায় জীবিত উদ্ধার করেছে দমকল কর্মীরা।
জানাগেছে, ওই গ্রামের জালাল উদ্দিনের পুত্র আনারুল (৩০) গতকাল শনিবার সকাল ৭টার সময় তাদের বাড়ির পাশের একটি নারিকেল গাছে নারিকেল পাড়ার জন্য উঠে। এসময় গাছের নিচে পরিবারের লোকজন তার নারিকেল ফেলার অপেক্ষা করতে থাকে। দীর্ঘ সময় তার কোন সাড়া-শব্দ না পাওয়ায় পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করতে থাকে। তাতেও কোন সাড়া না পাওয়ায় সকলের মধ্যে উৎকন্ঠা ছড়িয়ে পড়ে। এসময় গ্রামবাসীরা সমবেত হয়ে তাকে দীর্ঘ সময় ডাকাডাকি করেও কোন সাড়া না পেলে দমকল বাহিনীকে খবর দেন। খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকাল ১১টার সময় আনারুলকে অজ্ঞান অবস্থায় গাছ থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।
গাইবান্ধা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আজিজুর রহমান জানান, বেশী উচ্চতার কারণে ভয় থেকে সে জ্ঞান হারিয়ে থাকতে পারে। মহিমাগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান এঘটনার সততা স্বীকার করে জানান, সে অজ্ঞান অবস্থাতেও গাছে আটকে থাকায় জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।



 

Show all comments
  • Maruf ৭ আগস্ট, ২০১৬, ১২:৪৭ পিএম says : 0
    Sob Allahr rahmat. na hole jodi pore jeto tahole je ki hoto ?
    Total Reply(0) Reply
  • Rasel ৭ আগস্ট, ২০১৬, ১২:৪৯ পিএম says : 0
    se sustho hole jana jabe ki hoyesilo
    Total Reply(0) Reply
  • Abdul Ahad ৭ আগস্ট, ২০১৬, ১:৫০ পিএম says : 0
    Allah Sobhanahuwatala safe him.Sob Allahr rahmat. na hole jodi pore jeto tahole je ki hoto Allah knows?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারিকেল পাড়তে গাছে উঠে অজ্ঞান যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ