Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিষেধ না শুনে যমুনায় ঝাঁপ দিয়ে নিখোঁজ বগুড়ার কলেজছাত্র রনি

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বান্ধবীদের কাছে হিরো সাজার খেসারত
বগুড়া অফিস : বান্ধবীদের কাছে হিরো সাজতে গিয়ে স্থানীয়দের নিষেধ সত্ত্বেও গোসলের জন্য ভরা বর্ষায় প্রমত্তা যমুনায় ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছে রনি হোসাইন (২২) নামে বগুড়ার শাহ সুলতান কলেজের বিবিএ ৩য় বর্ষের এক ছাত্র। শনিবার বেলা ১টায় সারিয়াকান্দি উপজেলার কালিতলা গ্রোয়েনের কাছে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষ দর্শী ও সেখানে ডিউটিরত পুলিশ সদস্যরা জানায়, বগুড়া থেকে ২ ছাত্রী ও ৩ কলেজ ছাত্রসহ ৫ জনের একটি গ্রুপ গতকাল ‘প্রেম যমুনার ঘাট’ হিসেবে চিহ্নিত কালিতলা গ্রোয়েনের যে স্থানে যমুনার পানি বিপজ্জনক গতিতে প্রবাহিত হচ্ছে সেখানে এসে দাঁড়ায়। নিজেদের মধ্যে আলোচনার এক পর্যায়ে ছাত্র ৩ জন যমুনায় ঝাঁপ দিয়ে গোসলের প্রস্তুতি নিলে উপস্থিত সবাই তাদের ওই স্থানে নামতে বারবার নিষেধ করে। ওই স্থানে ডিউটিরত কয়েকজন পুলিশ সদস্যরাও তাদের বোঝায় জায়গাটি বিপজ্জনক, ঝুঁকিপূর্ণ এবং এখানে কেউ গোসলের জন্য পানিতে নামে না।
কিন্তু সঙ্গী ছাত্রীদের উৎসাহে ওই ৩ ছাত্র নদীর গতি-প্রকৃতির ভয়াবহতা না বুঝেই সবার নিষেধ উপেক্ষা করে ঝাঁপিয়ে পড়ে। নদীতে ঝাঁপানোর আগে বান্ধবীরা মোবাইল ফোনে তাদের স্মৃতিময় ছবিও তুলে রাখে। কিন্তু পানিতে ঝাঁপিয়ে পড়ার পরই নদীর তীব্র স্রোত ও ঘুর্ণাবর্তে পড়ে পাক খেতে থাকে তারা। বুঝতে পারে তাদের ভুল ও বোকামি। বেকায়দায় পড়ে তারা বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে ওই এলাকা দিয়ে চলাচলকারী নৌকার মাঝিরা ২ জনকে উদ্ধার করতে পারলেও রনি হোসাইন ঘুর্ণাবর্তের পাকে তলিয়ে নিখোঁজ হয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।
উদ্ধারকৃত বাকি দুজনের মধ্যে আবু সাঈদ নামে একজনের অবস্থা খারাপ হওয়ায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিষেধ না শুনে যমুনায় ঝাঁপ দিয়ে নিখোঁজ বগুড়ার কলেজছাত্র রনি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ