Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলিস্তনের আবাসিক হোটেল থেকে ২ কিশোরী উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১১:০৭ পিএম

রাজধানীর গুলিস্তানে গার্ডেন হোটেল নামে একটি আবাসিক হোটেলে চারদিন আটকে থাকা দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় আনোয়ার ও বেলাল নামে দুই জনকে আটক করা হয়। তাদের মধ্যে আনোয়ার ওই গার্ডেন হোটেল ও বেলাল গুলিস্তানের রাজধানী হোটেলের কর্মচারী।

পুলিশ জানায়, ওই দুই কিশোরী চট্টগ্রামের পাঁচলাইশ এলাকার বাসিন্দা। রাজধানী হোটেলের কর্মচারী বেলালের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে ওই দুই কিশোরী গত ১৫ আগস্ট ঢাকায় আসে। এরপর বেলাল তাদের গার্ডেন হোটেলে নিয়ে রাখেন। হোটেলের কর্মচারী আনোয়ারের সহায়তায় এরপর থেকে তাদেরক ওই হোটেলে আটকে রাখা হয়।
এদিকে, দুই কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনায় তাদের অভিভাবক পাঁচলাইশ থানায় একটি জিডি করেন। বিষয়টি পাঁচলাইশ থানা ঢাকার পল্টন থানাকে অবহিত করলে গত বুধবার রাতে গার্ডেন হোটেল থেকে দুই কিশোরীকে উদ্ধার করা হয়। দুই কিশোরী পাঁচলাইশ থানাধীন স্থানীয় একটি স্কুলের শিক্ষার্থী। পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, পাঁচলাইশ থানা থেকে খবর পেয়ে গুলিস্তানের হোটেল থেকে দুই কিশোরীকে উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়। পরে সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে ভিকটিম ও আটক দু’জনকে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবাসিক হোটেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ