Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাহেদের বিরুদ্ধে চার্জশিট গঠন ২৭ আগস্ট

অস্ত্র মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলার চার্জশিট গঠন শুনানির জন্য আগামী ২৭ আগস্ট দিন ঠিক করেছেন আদালত। গতকাল দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ মামলাটির চার্জশিট গ্রহণ করেন। এরপর মামলার চার্জগঠনের এ তারিখ নির্ধারণ করেন।
সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল জানান, গত ৩০ জুলাই আদালতে চার্জশিট জমা দিয়েছে গোয়েন্দা পুলিশ। এরপর গত ১৩ আগস্ট ঢাকার চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির এই আদেশ দেন।
এর আগে গত ২৬ জুলাই রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা ও চিকিৎসায় অনিয়ম-প্রতারণার বিভিন্ন অভিযোগের মামলায় হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে চার মামলায় ফের ২৮ দিনের রিমান্ডে পাঠিয়েছিলেন ঢাকার সিএমএম আদালত।
উল্লেখ্য, গত ৬ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। হাসপাতাল থেকে করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে। মামলার পর গত ১৫ জুলাই সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‌্যাব। সাহেদের বিরুদ্ধে ঢাকাসহ সারা দেশে ৫০টির বেশি মামলা রয়েছে। বেশির ভাগই মামলাই প্রতারণার অভিযোগে করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহেদ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ