Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বিএসএফের গুলিতে কাশেম (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রামকৃঞ্চপুর ইউনিয়নের চল্লিশপাড়া সীমান্তের ওপারে ভারত ভূ-খন্ডের জলঙ্গী থানার ১৩নং মাজদিয়াড় নামক এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত কাশেম দৌলতপুর উপজেলার চল্লিশপাড়া সীমান্ত এলাকার আব্দুর রহমানের ছেলে। রামকৃঞ্চপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, কাশেম অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করলে ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার জলঙ্গী বিএসএফ ক্যাম্পের টহল দল তাকে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে কাশেম মারা যায়। পরে বিএসএফ তার লাশ নিজ ক্যাম্পে নিয়ে যায়।

৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধীনস্থ রামকৃঞ্চপুর বিওপি কমান্ডার নায়েক সুবেদার মহিউদ্দিন জানান, অবৈধভাবে ভারতে অনুপ্রবেশকালে ১৫৭/১৩(এস) সীমান্ত পিলারের নিকট ভারতীয় ভূ-খন্ডে বিএসএফের গুলিতে একজন নিহত হয়েছে বলে শুনেছি। তবে আমাদের কাছে কেউ এ বিষয়ে অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ