Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পূবালী ব্যাংকের অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের সম্মেলন

প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পূবালী ব্যাংক লিমিটেডের অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের তৃতীয় সম্মেলন-২০১৬ ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে গতকাল অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান এবং পরিচালকদ্বয় সৈয়দ মোয়াজ্জেম হুসাইন ও মঞ্জুরুর রহমান। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী।
সম্মেলনে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ সাঈদ আহ্মেদ এফসিএ, মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খান এবং প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকবৃন্দ, সকল অঞ্চল প্রধান ও কর্পোরেট শাখা প্রধান এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে আমদানি-রপ্তানি ব্যবসা স¤প্রসারণের জন্য আহŸান জানান। তিনি বলেন, বিশ্বের অর্থনীতির সাথে পাল্লা দিয়ে বাংলাদেশের অর্থনীতির ব্যাপ্তি আর কলেবর বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকিং খাত এখানে মুখ্য ভূমিকা পালন করছে। তিনি বলেন, প্রতিযোগিতামূলক ব্যাংকিং-এর ক্ষেত্রে ব্যাংকের সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। তিনি পূবালী ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ মানবসম্পদকে যথাযথভাবে ব্যবহারের মাধ্যমে ব্যাংকের ব্যবসা উন্নয়নের পরামর্শ দেন। পরিশেষে ২০১৬ সালের ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন। সভাপতির বক্তব্যে মোঃ আব্দুল হালিম চৌধুরী ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের প্রতি আহŸান জানান। তিনি বাংলাদেশ ব্যাংক ও নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের নিয়ম-নীতি মেনে চলার মাধ্যমে ব্যাংকিং পরিচালনার জন্য নির্দেশ প্রদান করেন। ব্যাংকিং নীতিমালার যেন কোন ধরনের ব্যত্যয় না ঘটে এ দিকটায় বিশেষ দৃষ্টি দেয়ার জন্য তিনি আহŸান জানান। সম্মেলনে ২০১৬ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী ব্যাংকের অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানদের সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ