Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের মত জঙ্গিদেরও বাঁচাতে পারবে না তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ভেড়ামারা উপজেলা সংবাদদাতা : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দেশে এখন জঙ্গিবিরোধী যে যুদ্ধ চলছে, সেই যুদ্ধে জঙ্গি এবং তাদের দোসর ছাড়া সরকার, প্রশাসন এবং জনগণের মধ্যে একটা ব্যাপক ঐক্য হয়েছে। জঙ্গিরা ছাড়া সারাদেশ এখন এক কাতারে। এর ভেতরেও বিএনপি এবং বেগম খালেদা জিয়া বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছেন। তারা জঙ্গির পরিচয় এবং দমনের কৌশল-পদ্ধতি নিয়ে যতই বিভ্রান্তিকর বক্তব্য দিক না কেন যুদ্ধাপরাধীদের মত জঙ্গি সন্ত্রাসীদের বাঁচাতে পারবে না। খোদ জঙ্গিরাই বঙ্গবন্ধুর খুনিদের মত স্বঘোষিত খুনি। ফলে বিভ্রান্তির জাল তৈরী করে লাভ নেই।
গতকাল বুধবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, নিরপরাধ জনগণকে রক্ষার জন্য সরকার জঙ্গি ছাড়া আর কারো গায়ে হাত দিচ্ছে না। জঙ্গিদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থান নিয়েছে। রাজনীতি ও উন্নয়নের চাকা অব্যাহত রাখতে যে কোন মূল্যে ঐক্যবদ্ধভাবে জঙ্গি দমন যুদ্ধ শেষ পর্যায়ে নিয়ে যাব এবং জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়ব।
আগাম নির্বাচন প্রশ্নে তথ্যমন্ত্রী ইনু বলেন, নির্বাচন সাংবিধানিক ব্যাপার বুদ্ধিমান নেতা-নেত্রীর নির্বাচনের প্রস্তুতি সময়মত নেয়া উচিত। প্রধানমন্ত্রী নির্বাচনের জন্য তার দলকে গোছানোর নির্দেশ দিয়েছেন। এই নির্দেশের সাথে নির্বাচনের সময় হেরফের হওয়ার কোন কারণ নেই। নির্বাচন যথা সময়েই হবে। কেউ তা আটকাতে পারবে না, বানচালও করতে পারবে না। পরে তিনি জঙ্গিবাদবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সভায় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আফরোজা হক রিনা’র সভাপতিত্বে আলোচনায় অংশ নেন কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ভেড়ামারা পৌরসভার মেয়র শামিমূল ইসলাম ছানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের মত জঙ্গিদেরও বাঁচাতে পারবে না তথ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ