Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার

রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে পড়ে গিয়ে এক কিশোরীর করুণ মৃত্যু হয়েছে। তানহা নূর (১৫) নামে ওই কিশোরী রাজধানীর মতিঝিল মডেল স্কুলের দশম শ্রেণির ছাত্রী।
গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় গোপীবাগ বিশ্বরোডের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালে পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয় তানহা। পরে আহত অবস্থায় প্রথমে সালাউদ্দিন হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে আনা হয়। সেখানে রাত ৯টার দিকে সে মারা যায়।
নিহতের বাবার নাম আব্দুল হামিদ। গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগরে। ঢাকায় ২ ছেলে ও মেয়ে তানহাকে নিয়ে থাকেন গোপীবাগের আর কে মিশন রোডে।
তানহার মা নাসরিন বেগম জানান, সন্ধ্যায় কোচিং শেষে মা-মেয়ে দু’জন একসঙ্গে রিকশায় চড়ে বাসা ফিরছিলেন। রিকশার চাকায় পেঁচিয়ে গেলে তানহার গলায় ফাঁস লেগে যায়। ওড়নার টানে রিকসা থেকে পড়ে যায় সে। এরপর হাসপাতালে নেয়া হয়। ছেলে-মেয়েদের মধ্যে তানহা সবার ছোট ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ