Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লা মেরিডিয়ান ঢাকায় ‘বন্ধুতা’ উদযাপন

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সেন্ট্রাল পার্ক ক্যাফে আর ছয় বন্ধুর বন্ধুতার গল্পের কথা ফিরিয়ে নিয়ে যায় নব্বই দশকের জনপ্রিয় ধারাবাহিক ফ্রেন্ডস-এর কাছে। এবারের বন্ধু দিবসে আপনাদের বন্ধুতার উদযাপনে ঘুরে আসতে পারেন র‌্যাচেল-মনিকাদের সেই সেন্ট্রাল পার্ক ক্যাফেতে! কল্পনা নয় সত্যি। বন্ধু দিবস উদযাপনে ভিন্নধর্মী আয়োজন নিয়ে হাজির হোটেল লা মেরিডিয়ান ঢাকা। ৭ আগস্টের বন্ধু দিবসের উদযাপন এই হোটেলে শুরু হবে ৫ আগস্ট থেকেই। লা মেরিডিয়ান ঢাকার ফাভলা রেস্টুরেন্ট সাজবে ‘সেন্ট্রাল পার্ক ক্যাফে’র সাজে। অতিথিরা বন্ধুদের সাথে সেন্ট্রাল পার্ক ক্যাফের আবহে বসে উপভোগ করতে পারবেন ফ্রেন্ডস সিরিয়ালের পর্বগুলো। বন্ধুত্ব উদযাপনে জনপ্রতি ১২০০++ যত খুশি তত পিজা আর এক গøাস সফট ড্রিংকস পাওয়া যাবে। বন্ধুত্ব বয়স মানে না। সব বয়সীরা তাদের বন্ধুকে নিয়ে বন্ধু দিবস স্মরণীয় করে তুলতে পারেন লা মেরিডিয়ান ঢাকার এই আয়োজনে।
ফাভলা ফ্রেন্ডশিপ সেলিব্রেশন ৫ থেকে ৭ আগস্ট প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা মেরিডিয়ান ঢাকায় ‘বন্ধুতা’ উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ