Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আবারও ৩৪টি নতুন প্রকল্পে একসাথে কাজ করবে বিপ্রপার্টি ও এশিউর গ্রুপ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৯:১৪ পিএম

যে সব গ্রাহকরা মোহাম্মদপুর, মিরপুর, মগবাজার, বসুন্ধরা, উত্তরা এবং পশ্চিম ধানমন্ডিতে অ্যাপার্টমেন্ট কিনতে চান তারা চাইলে এখন থেকে বিপ্রপার্টির মাধ্যমে তা কিনতে পারবেন। এই মহামারী চলাকালীন নিজস্ব বাড়ি থাকার প্রয়োজনীয়তার কথা মাথা মাথায় রেখে বাংলাদেশের একমাত্র প্রপার্টি সল্যুশন প্রভাইডার, বিপ্রপার্টি ডটকম লিমিটেড, এশিউর গ্রুপের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। গত মার্চ মাসেও প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি স্বাক্ষর করে। বর্তমান চুক্তিটিতে এশিউর গ্রুপের ৩৪টি সম্পূর্ণ নতুন ও ভিন্ন ধরণের প্রকল্প আছে যা পাওয়া যাবে বিপ্রপার্টিতে। বিপ্রপার্টির তালিকায় মোট ১৫০টি ইউনিট থাকবে। সবচেয়ে ছোট ইউনিটটি ১১৩৪ বর্গফুটের এবং সবচেয়ে বড় ইউনিটটি ৪৪১৬ বর্গফুটের।

সম্প্রতি গুলশান অ্যাভিনিউয়ে এশিউর গ্রুপের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। রেজবীন আহসান, জেনারেল ম্যানেজার, বিপ্রপার্টি এবং এশিউর গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা, এম আরিফুর রহমান সজল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্য উল্লেখযোগ্য বিপ্রপার্টি কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন খায়রুল আলম, ম্যানেজার, বিজনেস ডেভলপমেন্ট এবং এশিউর গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সায়িদ মো. শাহান শাহ, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর।

৩৪টি প্রকল্পের মধ্যে ৩টি মোহাম্মদপুরে অবস্থিত। এই প্রকল্পগুলোর ইউনিট ১১৪১ বর্গফুট থেকে ১৭৪৭ বর্গফুটের মধ্যে। মিরপুরে রয়েছে আরও তিনটি প্রকল্প। যেগুলোর ইউনিট ১১৩৪ বর্গফুট থেকে ১৪১৩ বর্গফুটের মধ্যে।

আফতাবনগর, মগবাজার এবং বসুন্ধরার প্রকল্পগুলো যথাক্রমে ১২৫১ বর্গফুট থেকে ২৩৮৮ বর্গফুটের। বাকি প্রকল্পগুলো বারিধারা এবং পশ্চিম ধানমন্ডিতে যেগুলো যথাক্রমে ১৭২১ বর্গফুট এবং ১২০৮-১২৫৮ বর্গফুটের মধ্যে। ৩৪টি প্রকল্পের ১৭টিই উত্তরায় অবস্থিত যেগুলো ১৪৪৪ বর্গফুট থেকে ৪৪১৬ বর্গফুটের মধ্যে।

এই চুক্তি স্বাক্ষর নিয়ে বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক নসওয়ার্দি বলেন, এত বড় একটি চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। নিজস্ব বাড়ির গুরুত্ব এখনকার মতো আগে কখনও অনুভূত হয় নি। তাই গ্রাহকদের পছন্দের বাড়ি খুঁজতে সহায়তা করা আমাদের জন্য অনেক প্রশান্তির। আমরা আশা করি, উত্তরা, মগবাজার, বসুন্ধরা, আফতাবনগর এবং অন্যান্য জায়গাগুলোতে যারা অ্যাপার্টমেন্ট কিনতে আগ্রহী তারা এই চুক্তির মাধ্যমে ব্যাপকভাবে উপকৃত হবেন।



 

Show all comments
  • Abdul Wahab ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৮ পিএম says : 0
    Yes
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ