Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শোকের মাসজুড়ে ওলামালীগের কর্মসূচি

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শোকের মাস আগস্টকে সামনে রেখে ‘আওয়ামী ওলামালীগ’ মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।
গতকাল শনিবার বিকালে রাজধানীর পোস্তগোলায় অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয়ে শোকের মাস আগস্ট পালনের এক প্রস্তুতি এবং দেশজুড়ে জঙ্গিবাদ-সন্ত্রাস প্রতিরোধে আলেম সমাজের করণীয় মতবিনিময় এবং সাংগঠনিক কর্মকা-ের উপর এক সভা অনুষ্ঠিত হয়। আওয়ামী ওলামালীগের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা ইলিয়াছ হোসাইন বিন হেলালীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন দলের সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন।
সভায় মাসব্যাপী শোকের মাস আগস্ট পালনের সিদ্ধান্ত এবং বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে উল্লেখযোগ্য আগস্ট মাসের প্রথমদিনে দেশের সকল মসজিদ-মাদরাসা এবং এতিমখানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং কালো ব্যাজ ধারন, বিভিন্ন সোস্যাল মিডিয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর ছবি সংযোজন, দোয়া ও মিলাদের আয়োজন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন, ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকের মাসজুড়ে ওলামালীগের কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ