Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রা শুরু করল সেবাডটএক্সওয়াইজেড

প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দেশে যাত্রা শুরু করল অনলাইন সেবা প্রদানকারী ওয়েবসাইট সেবাডটএক্সওয়াইজেড। দেশের অন্যতম বড় এই অনলাইন সেবা প্লাটফর্মের যাত্রা শুরুর মাধ্যমে হোম ডেলিভারি সেবায় যোগ হলো একটি নতুন মাত্রা।
সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনলাইন সেবা প্রদানকারী ওয়েবসাইটটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত-এমপি। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এমপি; মহিলা ও শিশু-বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি-এমপি; রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, সুপুন বীরাসিংহে, ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের অংশীদার ও এফবিসিসিআইয়ের পরিচালক শামীম আহসান, বেসিসের প্রেসিডেন্ট মোস্তফা জব্বার ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে রবি’র সিএলএম, ভয়েস অ্যান্ড প্রডাক্ট’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়াও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত-এমপি সেবাডটএক্সওয়াইজেডের ওয়েবসাইট এবং তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক-এর মোবাইল অ্যাপ উদ্বোধন করেন। ওয়েবসাইট ও অ্যাপের পাশাপাশি কল সেন্টারের মাধ্যমেও সেবা প্রদান করবে এই অনলাইন প্লাটফর্মটি।
বাংলাদেশে সেবাডটএক্সওয়াইজেড হলো এমন একটি ভার্চুয়াল সেবা প্রদানকারী ওয়েবসাইট, যা বসতবাড়ি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর সাথে সেবা প্রদানকারীদের সংযোগ ঘটাবে। ২০১৫ সালের মাঝামাঝিতে কয়েকজন উদ্যোমী নেতৃত্বের হাত ধরে চালু হয় এই অনলাইন সেবা।
ইলেক্ট্রিক্যাল, পানির পাইপলাইন, তালা মেরামত, গ্যাসের চুলা, লন্ড্রি, জুতাসহ এসি, টিভি, ফ্রিজ, ওভেন, ওয়াশিং মেশিন মেরামত করার মতো সেবা পাওয়া যাবে সেবাডটএক্সওয়াইজেডে। বাড়ি সংস্কারে কিংবা পছন্দমতো আসবাবপত্র তৈরিতে দক্ষ কাঠমিস্ত্রি ও রঙ মিস্ত্রির সাথে যোগাযোগ ও যোগান সুবিধাও পাওয়া যাবে এই সাইটে। এমনকি ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টার, মনিটর ও স্মার্টফোন মেরামতেও সেবাডটএকওয়াইজেডের ওপর নির্ভর করতে পারেন গ্রাহকরা। এই ডিজিটাল সেবা সরবরাহকারী প্লাটফর্মের টেলিযোগাযোগ অংশীদার শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। গ্রাহক কেন্দ্রিক ‘ধন্যবাদ’ কর্মসূচির আওতায় অপারেটরটি এই গেম চেঞ্জিং প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছে। রবির গ্রহকরা সেবাডটএক্সওয়াইজেড’র সব ধরনের সেবায় ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাত্রা শুরু করল সেবাডটএক্সওয়াইজেড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ