Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় আটক তিন ছাত্রীর পরিবারের দাবি ওরা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নয়

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : সন্ত্রাস দমন আইনে মামলা হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ধর্মপুরের ডিগ্রি শাখার অভ্যন্তরে ফয়েজুন্নেসা হোস্টেলে থেকে আটক তিন ছাত্রীর বিরুদ্ধে। তারা কলেজে মাস্টার্স ও অনার্স পর্যায়ের শিক্ষার্থী। বৃহস্পতিবার ওই ছাত্রীর বিরুদ্ধে কোতোয়ালী থানার সাব-ইন্সপেক্টর নুরুল ইসলাম বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করে দুপুরে আদালতে পাঠালে বিচারক তাদের জামিন না-মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এদিকে আটক তিন ছাত্রীর পরিবারের দাবি তারা কোনভাবেই সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে জড়িত নয়। অন্যদিকে পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেছেন, আটক তিন ছাত্রীর বিরুদ্ধে ধ্বংসাত্মক পরিকল্পনায় লিপ্ত থাকার অভিযোগ পাওয়া গেছে তবে এখন পর্যন্ত জঙ্গি সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়নি।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রীদের হোস্টেল ফয়েজুন্নেসা হলের একটি কক্ষে বুধবার রাতে কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে মাস্টার্স হিসাব বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত কুমিল্লা দেবিদ্বার উপজেলার ধামতী গ্রামের মতিউর রহমানের মেয়ে কানিজ ফারহানা রাতুল ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকার মোশাররফ হোসেনের মেয়ে মাস্টার্স ব্যবস্থাপনা বিভাগে অধ্যয়নরত আরজিনা আক্তার চম্পা এবং অনার্স সমাজকর্ম বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ইলিয়াছ হোসেনের মেয়ে সালমা আক্তারকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লায় আটক তিন ছাত্রীর পরিবারের দাবি ওরা জঙ্গিবাদের সঙ্গে জড়িত নয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ