Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মোবাইল ফোন ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মতো টারবো স্পিড প্রযুক্তিটি (টিএসটি) নিয়ে এসেছে স্যামসাং গ্যালাক্সি জে২। স্যামসাংয়ের গ্যালাক্সি জে সিরিজের নতুন গ্যালাক্সি জে২ দুটি নতুন উদ্ভাবন (টারবো স্পিড প্রযুক্তি এবং স্মার্ট গেøা)সহ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে। গ্যালাক্সি জে২ ২০১৫ হ্যান্ডসেটের পরবর্তী সংস্করণ হিসেবে বাজারে এসেছে গ্যালাক্সি জে২ ২০১৬। গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটটিকে রি-ইঞ্জিনিয়ার্ড, রি-ডিজাইন্ড এবং রি-লোডেড করা হয়েছে ইন্ডাস্ট্রি প্রথম ফিচার যেমন- যুগান্তকারি উদ্ভাবন টারবো স্পিড প্রযুক্তি (টিএসটি) যা ডিভাইসটিকে উচ্চতর কার্যক্ষমতা দেবে এবং স্মার্ট গেøা একটি নেক্সট জেনারেশন কাস্টমাইজ্যাবল কালার এলইডি নোটিফিকেশন পদ্ধতি যা ব্যবহারকারীদের আরও সুবিধা দেবে। যুগান্তকারী উদ্ভাবন টারবো স্পিড প্রযুক্তিটি (টিএসটি) অন্যান্য দিগুণ র‌্যামের ডিভাইস থেকে ৪০ শতাংশ অধিকতর দ্রæত গতিতে অ্যাপ-লোড করে। এটি স্যামসাং ফোরজি সম্পন্ন স্মার্টফোন রেঞ্জের অন্তর্ভূক্ত।
স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সেংওয়ান ইউন বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার পথ খুঁজি এবং গ্রাহকদের উদ্ভাসিত করতে বদ্ধপরিকর। স্মার্টফোনের আবির্ভাবের সাথে অ্যাপের ক্রমবর্ধমান ব্যবহার বৃদ্ধি এবং বহুমুখি কাজের প্রয়োজনীয়তার কারণে গ্রাহকরা উচ্চ কার্যক্ষমতা সম্পন্ন ডিভাইসের প্রয়োজনীয়তা অনুভব করে। টারবো স্পিড প্রযুক্তি যোগ করার মাধ্যমে স্যামসাং ইঞ্জিনিয়ারবৃন্দ একটি বিশাল অগ্রগতি স্থাপন করেছেন। এই প্রযুক্তিটি অপারেটিং সিস্টেমের সর্বোত্তম ব্যবহার এবং ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে গতানুগতির ধারার বাইরে হার্ডওয়্যারের কার্যক্ষমতা নিশ্চিত করে। স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ আরও রয়েছে স্মার্ট গেøা নোটিফিকেশন পদ্ধতি যাতে আছে প্রশস্ত পরিসরে ইউটিলিটি উপকারিতা এবং যেটা ডিভাইসটিতে যোগ করেছে একদম নতুন ডিজাইন”।
স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটে আরও রয়েছে এস বাইক মোড এবং আল্ট্রা ডাটা সেভিং মোড যা ডিভাইসটিকে সাশ্রয়ী হ্যান্ডসেটের বিভাগে নতুন মাত্রা দিয়েছে। স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটটি গোল্ড, সিলভার এবং বø্যাক কালারে বাংলাদেশের বাজারে মাত্র ১৩ হাজার ৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ