Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জীবন দিয়ে সম্ভ্রম রক্ষা!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

দুই দুর্বৃত্ত কৌশলে তাকে একটি পরিত্যক্ত বাংলোয় নিয়ে যায়। সেখানে হায়েনার মতো তার ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। তাকে ধর্ষণের চেষ্টা করে। নিজেকে রক্ষায় প্রাণপণ চেষ্টা করেন তিনি। শোর চিৎকারের এক পর্যায়ে দুুই পাষন্ড নিরুপায় হয়ে গলায় বোরকা পেঁচিয়ে তাকে হত্যা করে। আর জীবন দিয়ে নিজের সম্ভ্রম রক্ষা করেন মালেকা বেগম। গতকাল বৃহস্পতিবার ওই দুই দুর্বৃত্তকে গ্রেফতারের পর মালেকা বেগমের খুনের রহস্য উদঘাটনের কথা জানান নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান। তিনি বলেন, ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে রুবেল ওরফে ভোলাইয়া ও সুমন তাকে হত্যা করে। তারা খুনের দায় স্বীকার করেছে। 

মঙ্গলবার বিকেলে সিআরবি এলাকার একটি পরিত্যক্ত বাংলো থেকে মালেকা বেগমের (৪৫) লাশ উদ্ধার করে পুলিশ। তার বাসা নগরীর টাইগার পাসে। গ্রামের বাড়ি সিলেটে। পুলিশ জানায় স্বামী আবুল হোসেন সুমনের সাথে ঝগড়া করার পর স্বামী রাগ করে বের হয়ে যান। পরে তাকে খুঁজতে যান বিআরটিসি বাস টার্মিনাল এলাকায়। সেখানে তার সাথে দেখা হয় রুবেলের। স্বামীর সন্ধান দেওয়ার কথা বলে পূর্বপরিচিত রুবেল তাকে ওই বাংলোতে নিয়ে যায়। সেখানে তার সাথে যোগ দেয় তার বন্ধু সুমনও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্ভ্রম-রক্ষা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ