Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমি অব্যাহতি চাইনি : আল্লামা জুনায়েদ বাবুনগরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০১ এএম

মজলিসে শুরার কাছে হাটহাজারী মাদরাসার মুঈনে মোহতামীম বা সহযোগী পরিচালকের পদ থেকে সরাসরি পদত্যাগ বা পদত্যাগের বিষয়ে কোন প্রকারের সম্মতি প্রকাশ করেননি বলে জানিয়েছেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী। তিনি অব্যাহতি চাওয়ায় তাকে সহযোগী পরিচালকের পদ থেকে বাদ দেওয়া হয়েছে বলে মাদরাসার পক্ষ থেকে তথ্য দেওয়ার পর বুধবার রাতে তিনি এক বিবৃতে এ কথা বলেন। 

আল্লামা বাবুনগরী বলেন, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সভাপতিত্বে হাটহাজারী মাদরাসার মজলিসে শুরার বৈঠকের শেষ পর্যায়ে কিছু বিষয় সম্পর্কে জানতে আমাকে ডাকা হয়। সেসব বিষয়ে আমি সুস্পষ্ট বক্তব্য উপস্থাপন করেছি। বৈঠকে আমাকে অব্যাহতি দেয়ার বিষয়ে শুরার সদস্যগণ কিছুই বলেননি। বৈঠক শেষে মাদরাসার ফেসবুক পেজে মাওলানা নোমান ফয়জী ও মাওলানা নুরুল আমীনের বরাতে বলা হয় আমি মজলিসে শুরার সদস্যদের নিকট পদত্যাগের সম্মতি প্রকাশ করায় অব্যাহতি দিয়েছেন। এ কথা ভিত্তিহীন, আমি কোন পদত্যাগ চাইনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুনায়েদ বাবুনগরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ