Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে দুই নারী খুন

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ি ও কামরাঙ্গীর চর এলাকার দুই নারীকে গলাকেটে ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতদের লাশ
হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে পুলিশ।
যাত্রাবাড়ি থানার ওসি মো. আনিসুর রহমান জানান, গতকাল মঙ্গলবার সকালে দোলাইরপাড় কবরস্থান রোডের একটি টিনশেড বাড়ি থেকে পলি আক্তার (২৭) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা পলির পা বেঁধে গলাকেটে হত্যা করেছে। তার দুই পায়ে জখমের চিহ্ন রয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে ওসি আনিসুর জানান, দনিয়ার এ কে স্কুল অ্যান্ড কলেজের খেলার মাঠে পোশাক বিক্রি করতেন পলি, তার বাড়ি বাঘেরহাটের চিতলমারীতে। তিনমাস আগে টিনশেডের এই বাড়িতে উঠেন পলি।
স্বামী দ্বীন ইসলাম সাগরের সঙ্গে ছয় বছর আগে ছাড়াছাড়ি হওয়ার পর ১১ বছর বয়সী মেয়ে নদীকে নিয়ে ওই বাসায় একাই থাকতেন পলি। নদী একটি মাদরাসার হোস্টেলে থেকে পড়াশোনা করছে।
ওসি আনিসুর বলেন, গত সোমবার দুপুরে পলির কাছে তিনজন লোক আসে বলে তার প্রতিবেশিরা জানিয়েছেন। বিকাল ৫টার দিকে লোকগুলো চলে যায়। সকালে এক প্রতিবেশী পলির ঘরের দরজা খোলা দেখে ঘরে ঢুকে মেঝে তার রক্তাক্ত লাশ দেখেন। তার লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে কামরাঙ্গীর চরে স্বামীর ছুরিকাঘাতে হামিদা বেগম (৩৬) নামে এক নারীর মৃত্যুর খবর দিয়েছে পুলিশ। কামরাঙ্গীর চর থানার ইন্সপেক্টর (তদন্ত) এসএম জোবায়ের জানান, পারিবারিক কলহের জেরে গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে বালুর মাঠ তেলের পাম্পের পাশের টিনশেড বাড়িতে নাছির হোসেন তার স্ত্রীকে ছুরি মারেন।
প্রতিবেশিরা হামিদাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে নাছির পলাতক বলে পুলিশ কর্মকর্তা জোবায়ের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে দুই নারী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ