Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাধবদীতে এক্সিম ব্যাংকের ১০৭তম শাখা

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বস্ত্র ব্যবসায়ের অন্যতম প্রাণকেন্দ্র নরসিংদীর মধাবদীতে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের ১০৭তম শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত শাখায় আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের অগ্রযাত্রার কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংকের শরীয়াহসম্মত ব্যাংকিং দেশসহ সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতি এবং ও কৃষি বিনিয়োগে শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর তিনবার প্রশংসাপত্র লাভের কথা উল্লেখ করে স্থানীয় ব্যবসায়ীদের এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহŸান জানান।
অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার রুমি এহসানুল হকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাধবদীতে এক্সিম ব্যাংকের ১০৭তম শাখা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ