Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিল্লিতে ফের গ্রেফতার আপ বিধায়ক

মহিলাকে হুমকি দেয়ার অভিযোগ

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
ফের গ্রেফতার হলেন আম আদমি পার্টির বিধায়ক। একই সঙ্গে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এক মহিলাকে হুমকি দেয়ার অভিযোগে আপ বিধায়ক আমানাতুল্লাহ খানকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। আর এর পরেই কেজরি টুইট করে গোটা দোষ চাপিয়ে দিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রীর ঘাড়ে।
আমানাতুল্লাহ খান দিল্লির ওখলা কেন্দ্রের বিধায়ক। সংশ্লিষ্ট মহিলা ১০ তারিখ দক্ষিণ দিল্লির বাটলা হাউস এলাকায় আমানাতুল্লার বাড়ি যান এলাকায় বিদ্যুতের সমস্যা নিয়ে অভিযোগ করতে। তখন আমানাতুল্লাহর সাঙ্গ-পাঙ্গদের একজন তাকে হুমকি দেন, এ নিয়ে বেশি কথাবার্তা বললে দেখে নেয়া হবে। আমানাতুল্লাহর নির্দেশেই তাকে এভাবে হুমকি দেয়া হয় বলে মহিলা পুলিশে অভিযোগ দায়ের করেন।
এরপরেও ওই মহিলা ফের পুলিশে অভিযোগ জানান, আমানাতুল্লাহ আবার তাকে হুমকি দিয়েছেন। এরপরেই গতকাল এএপি বিধায়ককে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে মহিলার সম্মান নষ্টের অভিযোগ আনা হয়েছে। সূত্র : এবিপি আনন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লিতে ফের গ্রেফতার আপ বিধায়ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ