Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেয়ারবাজারের ২১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : শেয়ারবাজারে তালিকাভুক্ত একুশটি কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লিস্টিং রেগুলেশন রুলস-২০১৫-এর ১৬(১) ও ১৯(১) অনুযায়ী এ বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে। বোর্ড সভার তারিখ ঘোষণা করা কোম্পানিগুলো হচ্ছেÑ পপুলার লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, বার্জার পেইন্ট বাংলাদেশ, ফার্স্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, সোস্যাল ইসলামী ব্যাংক, লাফার্জ সুরমা সিমেন্ট, জিএসপি ফাইন্যান্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, সাউথইস্ট ব্যাংক, আল-আরাফা ইসলামী ব্যাংক, তাকাফুল ইন্স্যুরেন্স, ইস্টার্ন ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, রূপালী ব্যাংক, এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।
এর মধ্যে আগামী ২৭ জুলাই ৬ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এদিন বিকেল সাড়ে ৪টায় ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের, বেলা ৩টায় বার্জার পেইন্ট বাংলাদেশের, বিকেল সাড়ে ৪টায় ফার্স্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের, বেলা সাড়ে ৩টায় লাফার্জ সুরমা সিমেন্টের, বেলা ২টা ৩৫ মিনিটে আল-আরাফা ইসলামী ব্যাংকের ও বেলা ৩টায় ইস্টার্ন ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।
২৮ জুলাই বোর্ড সভা অনুষ্ঠিত হবে ১১ কোম্পানির। এদিন বেলা সাড়ে ৩টায় পপুলার লাইফ ইন্স্যুরেন্সের, বেলা ৩টায় জিএসপি ফাইন্যান্সের, বেলা সাড়ে ৩টায় ইস্টার্ন ইন্স্যুরেন্সের, বেলা সাড়ে ৩ টায় ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের, বিকেল ৪টায় বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের, সন্ধ্যা ৬টায় সাউথইস্ট ব্যাংকের, বেলা ৩টায় স্ট্যান্ডার্ড ব্যাংকের, বেলা ৩টায় প্রাইম ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের, বেলা ৩টায় সেন্ট্রাল ইন্স্যুরেন্সের, বেলা সাড়ে ৩টায় ফারইস্ট ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ও বেলা ৩টায় রূপালী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।
৩০ জুলাই ২ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। এদিন দুপুর সাড়ে ১২টায় সোস্যাল ইসলামী ব্যাংকের ও বেলা দেড়টায় তাকাফুল ইন্স্যুরেন্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ২ মিউচ্যুয়াল ফান্ডের বোর্ড সভা হবে ৩১ জুলাই।
এদিন বেলা ৩টায় এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের বোর্ড সভা অনুষ্ঠিত হবে।
বোর্ড সভায় এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের সমাপ্ত বছরের আর্থিক হিসাব নিয়ে আলোচনা করা হবে।
বাকি কোম্পানিগুলোর দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক হিসাব নিয়ে আলোচনা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেয়ারবাজারের ২১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ