Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতের সঙ্গে কেউ সম্পর্ক নষ্ট করতে পারবে না - হানিফ

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক হাজার বছরের। কেউ এই সম্পর্ক নষ্ট করতে পারবে না।
গতকাল শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে ঢাকা মহানগর পূজা কমিটির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এ সব কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি-জামায়াত ভেবেছিল আমাদের পার্শ্ববর্তী হিন্দু অধ্যুষিত দেশ ভারতের সঙ্গে সম্পর্ক নষ্ট করতে পারলে তারা রাষ্ট্র ক্ষমতায় যেতে পারবে। আর তাই বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক নষ্ট করতে এদেশের হিন্দু, বৌদ্ধ ও পুরোহিতদের গুপ্ত হত্যা করা হয়েছে। তিনি বলেন, বাংলাদেশের বিভিন্ন স্থানে গুপ্তহত্যায় জড়িতরা ধরা পরার পর দেখা যায় তারা ছাত্রদল ও ছাত্র শিবিরের নেতা। এর মধ্যদিয়ে প্রমাণিত হয় যারা এদেশে গুপ্তহত্যা, জঙ্গিবাদ করছে তারা বিএনপি-জামায়াতের। এখানে আইএস কিংবা বিদেশি কোন হাত নাই।
ঢাকা মহানগর সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি মি. জে এল ভৌমিকের সভাপতিত্বে সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, ভারতীয় ডেপুটি হাই কমিশনার আদর্শ সাইকা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মি. ডিএন চ্যাটার্জীও এতে বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতের সঙ্গে কেউ সম্পর্ক নষ্ট করতে পারবে না - হানিফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ