Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপিকে ৬৫ লাখ টাকা দিল ডাচ্-বাংলা ব্যাংক

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজারবাগ পুলিশ লাইন্সে অত্যাধুনিক মাল্টিপারপাস শেড নির্মাণ ব্যয় বাবদ ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ৬৫ লক্ষ টাকা প্রদান করল ডাচ্-বাংলা ব্যাংক। গত সোমবার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার জনাব মোঃ আসাদুজ্জামান মিয়া, বিপিএম, পিপিএম ডাচ্-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কে.এস. তাবরেজ- এর নিকট থেকে ৬৫ লক্ষ টাকার একটি পে-অর্ডার গ্রহণ করেন।
পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া তার বক্তব্যে ডাচ্-বাংলা ব্যাংকের বিভিন্ন সামাজিক কর্মকাÐের ভূয়সী প্রশংসা করেন এবং অতীতে ডাচ্-বাংলা ব্যাংক কর্তৃক বিভিন্ন ক্ষেত্রে ডিএমপিকে প্রদত্ত সহযোগিতার কথাও উল্লেখ করেন। ডাচ্-বাংলা ব্যাংকের মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ডিএমপি সদস্যদের বেতন প্রদানের জন্য তিনি ডাচ্-বাংলা ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অন্যান্যের মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং ডাচ্-বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. সাইদুল হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপিকে ৬৫ লাখ টাকা দিল ডাচ্-বাংলা ব্যাংক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ