Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনসিসি ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখা নয়া ঠিকানায়

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গ্রাহকদের বর্ধিত চাহিদা মিটিয়ে আধুনিক ব্যাংকিং ও উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে এনসিসি ব্যাংকের ব্রাহ্মণবাড়ীয়া শাখা নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে। সম্প্রতি বাহ্মণবাড়ীয়ার আল-আমিন প্লাজা, ৩০৪-৩০৫, টি. এ. রোডস্থ নতুন ঠিকানায় আনুষ্ঠানিকভাবে শাখার কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ.এস.এম. মাঈনউদ্দীন মোনেম ।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদ-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ্্ উদ্দীন আহমেদ এবং ব্রাহ্মণবাড়ীয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলহাজ মোঃ আজিজুল হক। ব্যাংকের প্রধান কার্যালয়ের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুবোধ চন্দ্র সাহা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফী মজুমদার এবং ব্রাহ্মণবাড়ীয়া শাখা ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হকসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মাঈনউদ্দীন মোনেম প্রধান অতিথির ভাষণে ব্রাহ্মণবাড়ীয়া শাখা নতুন ঠিকানায় স্থানান্তরের উদ্যোগকে উন্নত গ্রাহক সেবা প্রদানের পদক্ষেপ উল্লেখ করে বলেন, এর ফলে গ্রাহকরা আরো স্বাচ্ছন্দ্যে ব্যাংকিং করার সুযোগ পাবেন। -বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনসিসি ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখা নয়া ঠিকানায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ