Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার করোনায় আক্রান্ত সংসদ সদস্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৯:১১ পিএম

করোনাভাইরাসে আক্রান্তের তালিকায় এবার জনপ্রতিনিধি যুক্ত হলেন। দেশের উত্তরাঞ্চলের একজন সংসদ সদস্যের করোনা পজেটিভ এসেছে। তিনি গত মঙ্গলবার (২৮ এপ্রিল) নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় আসেন। এরপর ন্যাম ভবনের বাসায় ওঠেন। ৪ নং ন্যাম ভবনে থাকা ওই সংসদ সদস্য দশম সংসদের গুরুত্বপূর্ণ পদে ছিলেন।

এলাকা থেকে আসার পর শরীরে জ্বর দেখা দিলে আইইডিসিআর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার (১মে) বিকেল ৫টায় আইইডিসিআর থেকে রিপোর্ট পাঠানো হয়। তাকে জানানো হয়েছে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে।

এই প্রথম বাংলাদেশের কোনো সংসদ সদস্যের করোনা পজেটিভ ধরা পড়ল। ওই সংসদ সদস্য তাঁর নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে বলেন, এলাকার মানুষ জানতে পারলে আতঙ্কে থাকবে। আমার জন্য দোয়া করবেন।

এ দিকে সংসদ সচিবালয় থেকে ন্যাম ভবনের ওই ভবন লকডাউন করার চিন্তা ভাবনা করা হচ্ছে। সংসদ সচিবালয়ের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আজ শুক্রবার স্যারের করোনা পজেটিভ এসেছে। ভবনটি লকডাউন করা হতে পারে।
এ বিষয়ে সংসদের চিফ মেডিকেল অফিসার ডা. আরিফুল হক গণমাধ্যমকে বলেন, বিষয়টি আমার জানা নেই।

 



 

Show all comments
  • Bokhari ১ মে, ২০২০, ৯:৩৩ পিএম says : 0
    Always see news
    Total Reply(0) Reply
  • Bokhari ১ মে, ২০২০, ৯:৩৩ পিএম says : 0
    Always see news
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ১ মে, ২০২০, ৯:৩৭ পিএম says : 0
    ভাইরাস তো ভাইরাস ই!বরিস জনসন,রাসিয়ার প্রধানমন্ত্রী,কিংবা একজন দিনমজুর কেউই এর কবল থেকে রখ্খা পাবে তা হলফ করে বলা যায়না।তবে সাবধানতা আর সমাজিক দুরাত্ব বজয় রাখা হলে রখ্খা পাওয়া যাইতে পারে।
    Total Reply(0) Reply
  • A R Sarker ১ মে, ২০২০, ১০:৫৭ পিএম says : 0
    ALLAH unake susto korun.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ