Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষ সরবরাহকারীদের পুরস্কৃত করল আজিয়াটা

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ায় টেলিযোগাযোগ প্রযুক্তি সরবরাহের অনন্য স্বীকৃতিস্বরূপ হুয়াওয়ে, ওরিস্যা উইকম ও এরিকসন’কে ‘আজিয়াটা সাপ্লায়ার এওয়ার্ড’ দিয়েছে আজিয়াটা গ্রæপ বারহাদ। সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুরে আজিয়াটা টাওয়ারে আনুষ্ঠানিকভাবে ওই তিন কোম্পানির কর্মকর্তাদের হাতে পুরস্কার তুলে দেন আজিয়াটা’র প্রেসিডেন্ট ও গ্রæপ চিফ এক্সিকিউটিভ অফিসার তানশ্রী জামালউদ্দিন ইব্রাহিম।
জামালউদ্দিন বলেন, “আঞ্চলিক টেলিযোগাযোগে চ্যাম্পিয়ন হিসেবে এশিয়ায় ২৯ কোটি গ্রাহককে সেবা প্রদান করছে আজিয়াটা। বিশ্বমানের প্রযুক্তি ও সরঞ্জাম যোগান দিয়ে সরবরাহকারীরা আমাদের ব্যবসায়িক কার্যক্রমের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছেন। আমাদের যোগানদাতাদের ব্যবসায়িক কার্যক্রম সম্প্রসারণ ও উৎকর্ষ বৃদ্ধির সাফল্য উদযাপনে আজিয়াটা সাপ্লায়ার এওয়ার্ডটি প্রবর্তন করা হয়েছে। তিনি বলেন, সরবরাহকারীদের জন্য আমরা একটি গ্রæপ-ওয়াইড আজিয়াটা প্রকিউরমেন্ট সেন্টার তৈরি করেছি। এটি তাদের সেবার মান বৃদ্ধিতে সহায়ক হবে। এশিয়ায় আমাদের সবগুলো বাজারে সরবরাহ কার্যক্রম পরিচালনায় উন্নত সেবা নিশ্চিত করতে বিশেষ মনোযোগ দেয়া হচ্ছে। চারটি বিষয়কে সামনে রেখে আজিয়াটা সাপ্লায়ার এওয়ার্ড প্রদান করা হয়েছে। এগুলো হলো- চুক্তি অনুযায়ী সেবা ও পণ্য প্রদান, মান ও পরিচালনগত দক্ষতা, নৈতিকতা ও টেকসই কার্যক্রম এবং কর্মকৌশল ও বাস্তবায়ন পরিকল্পনা। আজিয়াটার কর্মকৌশলও এ ভিত্তিগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ।
প্রযুক্তিপণ্যের যোগানদাতা হিসাবে হুয়াওয়ে আজিয়াটার সব অপারেটিং কোম্পানি ও ব্যবসায়িক কার্যক্রমে তাদের সাফল্য দেখিয়েছে। এটি একই সাথে নেটওয়ার্ক ও আইটি উভয় ক্ষেত্রেই আজিয়াটার ব্যবসা পরিচালনায় সফল সহযোগী হিসেবে কাজ করেছে।
ওরিসা উইকম নামে মালয়েশিয়ান একটি ব্যবসা প্রতিষ্ঠান ২০১৪ সালে ইডটকো গ্রæপ এসডিএন বারহাদের জন্য আজিয়াটার সাপ্লায়ার বেইজে যুক্ত হয়। ইডটকো আজিয়াটার টেলিযোগাযোগ অবকাঠামো সেবা কোম্পানি যা এশিয়ার ছয়টি মার্কেটে কার্যক্রম পরিচালনা করে। স্বয়ংক্রিয় পদ্ধতিতে বা রিমোটের মাধ্যমে ইডটকোর টাওয়ার পর্যবেক্ষণের জন্য ইকো স্থাপনে সহযোগী হিসেবে কাজ করেছে ওরিসা উইকম। অন্যদিকে ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও মালয়েশিয়ায় আজিয়াটার কার্যক্রমে কৌশলগত প্রযুক্তি সরবরাহকারী প্রতিষ্ঠান এরিকসন গ্রæপভিত্তিক মূল্যায়নে সামগ্রিকভাবে ভাল ফলাফল করেছে। আজিয়াটার অপারেটিং কোম্পানিগুলোতে নেটওয়ার্ক ক্যাটাগরিতে তাদের সাফল্য দেখিয়েছে এরিকসন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষ সরবরাহকারীদের পুরস্কৃত করল আজিয়াটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ