Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে মধ্যরাতে গোলাগুলিতে সন্ত্রাসী নেছার নিহত

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে মধ্যরাতে গোলাগুলিতে নিহত হয়েছে শহরের বেজপাড়া এলাকার সন্ত্রাসী নিছার আলী (২৮)। সোমবার দিবাগত মধ্যরাতে শহরের বারান্দীপাড়া ভৈরব নদের ব্রিজের পশ্চিম পাশ এলাকার একটি বাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও তিনটি দা উদ্ধার করেছে পুলিশ।
সকালে পুলিশ ঘটনার কথা জানালেও তার পরিচয় ছিল অজ্ঞাত। দুপুরে হাসপাতালে গিয়ে তার পরিবারের লোকেরা লাশ শনাক্ত করেন। সে শহরের বেজপাড়া আজিমাবাদ কলোনির আবদুল গাফফারের ছেলে। নিহতের ভাই আলী আহসান ওরফে হাসান আলী টিক্কা জেনারেল হাসপাতাল মর্গে লাশ দেখে তা শনাক্ত করে দাবি করেন, গত রোববার রাতে নেছার আলীকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় একদল লোক। সোমবার দিবাগত রাতে মাথায় গুলিবিদ্ধ হয়ে তিনি নিহত হন। সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, নিহত নেছার বিদেশে পলাতক সন্ত্রাসী ফিঙে লিটন বাহিনীর সদস্য। তার বিরুদ্ধে একাধিক হত্যা, ডাকাতি, ছিনতাই মামলা আছে কোতয়ালী থানায়।
পুলিশের দাবি, ডাকাত ও মাদক বিক্রেতাদের মধ্যে সংঘর্ষে ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা যায়। শহরের বারান্দীপাড়া ব্রিজের পশ্চিম পাশে ভৈরব নদের ধারে জনৈক বাবুর বাগানে সোমবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে গোলাগুলির ঘটনাটি ঘটে। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো. ইলিয়াস হোসেন জানান, রাতে বারান্দীপাড়া এলাকায় ডাকাতদের সঙ্গে মাদক বিক্রেতাদের গোলাগুলি হচ্ছে বলে জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ দশ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে দুর্বৃত্তদের হটিয়ে দেয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক কাজল মল্লিক রাত তিনটা ২০ মিনিটে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে মধ্যরাতে গোলাগুলিতে সন্ত্রাসী নেছার নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ