Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম ১৪ দলের সভায় মহিউদ্দিন চৌধুরী জঙ্গিবাদের বিরুদ্ধে রাজনৈতিক চিরুনি অভিযান চাই

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ১৪ দল চট্টগ্রামের সমন্বয়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রাজনৈতিক চিরুনি অভিযান শুরু করার জন্য প্রস্তুতি গ্রহণের নির্দেশনা দিয়েছেন। তিনি বলেন, আমাদের প্রত্যেককে চোখ-কান খোলা রেখে জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত ব্যক্তিদের চিহ্নিত করতে হবে। এলাকায় সাধারণ মানুষকে সাথে নিয়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে নজরদারি জোরদার করতে হবে।
তিনি গতকাল (সোমবার) নগরীর দারুল ফজল মার্কেটস্থ কার্যালয়ে চট্টগ্রাম ১৪ দলের এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আজ (মঙ্গলবার) বিকেলে নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে চট্টগ্রাম ১৪ দল আহূত সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের লক্ষ্যে সমাবেশ সর্বাত্মক সফল করার আহŸান জানান।
তিনি আরো বলেন, ১৪ দলের নেতাকর্মীরা জনগণের পাশে আছেন। আমাদের অনুসন্ধানী টিম জঙ্গিবাদ সম্পৃক্তদের চিহ্নিত করার জন্য সার্বক্ষণিক মাঠে আছে। শিগগিরই তাদের একটি নামের তালিকা আপনাদের হাতে দেয়া হবে। আপনারা অবশ্যই তাদের আইনের আওতায় আনবেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ১৪ দলের শরিক দল জাসদের কেন্দ্রীয় নেতা ইন্দু নন্দন দত্ত, জসিম উদ্দিন বাবুল, মাহবুবুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহরলাল হাজারী, মো: আবুল মনসুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, এনামুল হক মুনিরী, মো: জসিম উদ্দিন প্রমুখ।
আজ মুসলিম হলে ১৪ দলের সম্মেলন
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে ১৪ দল চট্টগ্রামের উদ্যোগে আজ (মঙ্গলবার) বিকাল ৪টায় নগরীর চট্টগ্রাম মুসলিম হলে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে আওয়ামী লীগসহ ১৪ দলের শরিক দলের সর্বস্তরের নেতাকর্মীদের মিছিল, ব্যানার নিয়ে উপস্থিত থাকার জন্য ১৪ দলের পক্ষে সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলা সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান অনুরোধ জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম ১৪ দলের সভায় মহিউদ্দিন চৌধুরী জঙ্গিবাদের বিরুদ্ধে রাজনৈতিক চিরুনি অভিযান চাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ