Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

এখনকার রাজনীতি শুধু জনগণকে সুরক্ষা দেবার রাজনীতি: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৫:৫২ পিএম

এখনকার রাজনীতি শুধু জনগণকে সুরক্ষা দেবার রাজনীতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে গণমাধ্যমে দেয়া বক্তব্যে একথা বলেন তিনি। দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া ও ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এসময় উপস্থিত ছিলেন।

এসময় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে দেয়া করোনা প্রতিরোধসামগ্রী চট্টগ্রাম জার্নালিস্ট ফোরাম, ঢাকা সভাপতি শাহেদ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মুজিব মাসুদের হাতে তুলে দেন তথ্যমন্ত্রী।



 

Show all comments
  • Miah Adel ২২ এপ্রিল, ২০২০, ৭:২৫ পিএম says : 0
    Relieved of BNP mania!
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২২ এপ্রিল, ২০২০, ৮:৩৩ পিএম says : 0
    The Awami politics now is to say lie to the nation and to cheat the nation.
    Total Reply(0) Reply
  • Md. solaiman mollah Assistant teacher. Gov't primary ২২ এপ্রিল, ২০২০, ৮:৪৯ পিএম says : 0
    ধন্যবাদ মাননীয় মন্ত্রী মহোদয় কে।এই মূহুর্তে এটাই সবচেয়ে বড় রাজনীতি।এখন দলাদলীর দিকে তাকানো হবে বিরাট ভুল সিদ্ধান্ত ।একদিকে অসহায় মানুষের পেটের আহারের ব্যবস্থা অন্য দিকে একেবারে গ্রাম পর্যায়ে করোনা পরীক্ষার সুব্যবস্থা করা খুবই জরুরি ।তবে সবচেয়ে লজ্জা জনক ব্যপার অসহায় মানুষের ত্রাণ কেলেঙ্কারি এবং কিশোর ,তরুণ, যুবকদের কে ঘরে রাখার ব্যাপারে আরও কঠোর হওয়া ।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২২ এপ্রিল, ২০২০, ১০:২৮ পিএম says : 0
    আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে দেয়া করোনা প্রতিরোধসামগ্রী চট্টগ্রাম জার্নালিস্ট ফোরাম, ঢাকা সভাপতি শাহেদ সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মুজিব মাসুদের হাতে তুলে দিয়েছেন। সাংবাদিকদেরকে এই করোনাভাইরাস আক্রান্ত পরিস্থিতিতে নিয়মিত সংবাদ পরিবেশনের জন্যে করোনা প্রতিরোধসামগ্রীর ভীষন প্রয়োজন আর সেসব সংবাদমাধ্যমের মালিকদের পক্ষে সরবরাহ করা দুরহ ব্যাপার তাই সরকার সাংবাদিকদেরকে সুষ্ট সংবাদ পরিবেশনের জন্যে মাঠে থাকার ব্যাবস্থা করেছেন এটা প্রশংসার দাবীদার। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে করোনা পরিস্থিতিতে নিজেকে রক্ষা করে চলার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ