Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপি ঐক্যের নামে সরকার হটাতে চায়-সেতু মন্ত্রী

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ঐক্যের নামে সরকার হটাতে চায়, এই মুহূর্তে যে ঐক্য দরকার তা হলো সাম্প্রদায়িক উগ্রবাদ হটানোর ঐক্য। আমরা চাই জাতীয় ঐক্য, জনগণের ঐক্য। বিএনপি আজ যে ঐক্য চায়, সেটি ঐক্য নয়। তাদের ঐক্যের প্রধান লক্ষ্য হচ্ছে সরকার হটানো। আজকে যারা ঐক্যের নামে সরকার হটানো প্রধান টার্গেট মনে করছেন সেটা এ মুহূর্তে সম্ভব নয়। সরকার পরিবর্তন হবে আরেকটা নির্বাচনের পর।
বিএনপি নেতাদের উদ্দেশে মন্ত্রী বলেন, পরবর্তী নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তনে আপনারাও প্রস্তুত হউন। নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন হতে পারে। অন্য কোন উপায়ে সরকার পরিবর্তন হওয়ার কোন সুযোগ নেই। আক্রমণ আসতে পারে, আঘাত আসতে পারে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ভেঙ্গে পড়েননি। আমরা প্রতিরোধে আছি। আমরা প্রতিরোধ করবো। আমরা মোকাবেলা করবো। হুমকি-ধমকিকে আমরা ভয় পাই না। শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ঐক্যের মাধ্যমে জনগণকে নিয়ে উগ্রবাদ প্রতিরোধ করব।
তিনি গতকাল (শনিবার) সকাল ১১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বিতরণ অনুষ্ঠানে একথাগুলো বলেন। এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালী জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ফজলে রাব্বী, উপজেলা ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস-চেয়ারম্যান আরজুমান পারভীন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগ সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম তানভীর প্রমুখ। বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী রোয়ানুতে ক্ষতিগ্রস্ত ও গরীব অসহায়দের মাঝে ৫২০বান ঢেউটিন, নগদ ১৫ লাখ ৬০ হাজার টাকা; প্রতিবন্ধীদের মাঝে ৩০টি হুইল চেয়ার; কৃষকদের মাঝে কৃষি উপকরণ; মসজিদের জন্য অনুদানের চেক বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি ঐক্যের নামে সরকার হটাতে চায়-সেতু মন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ