Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে গুলিবিদ্ধসহ আহত ২

প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফেসবুকে মন্তব্যের জের
বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : ফেসবুকে বিরূপ মন্তব্যের জের ধরে সিলেটর ওসমানীনগরে একজন গুলিবিদ্ধসহ ২ সহোদর আহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় উপজেলার সাদীপুর ইউনিয়নের সাদীপুর গজিয়া ইব্রাহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের গজিয়া ইব্রাহিমপুর গ্রামের রহমত উল্লাহ ছেলে আবদুল মালেক (৩৭) ও সায়েম আহমদ (২৫)। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তী করা হয়েছে। আহতদের মধ্যে সায়েম গুলিবিদ্ধ বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গজিয়া ইব্রাহিমপুর গ্রামের মালেক মিয়া তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাদীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন আহমদকে নিয়ে বিরূপ মন্তব্যের জের ধরে গতকাল শুক্রবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্ববর্তী গজিয়া গ্রামের মসজিদের সামনে চেয়ারম্যানের পক্ষের লোকজনের সাথে মালেকের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে সায়েম গুলিবৃদ্ধসহ মালেক আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগরে গুলিবিদ্ধসহ আহত ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ