Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যান্সার রোগীদের জন্য টেলিসেবার ব্যবস্থা

মেডিক্যাল অনকোলজী সোসাইটি অব বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৮:৪৩ পিএম

করোনাভাইরাস প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসাবে সারাদেশে যোগাযোগ ব্যবস্থা সাময়িকভাবে শিথিল করা হয়েছে। নিরাপত্তাজনিত কারণে দেশের মানুষদের ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেয়া হয়েছে। এই সময়ে সবচেয়ে ঝুঁকিতে থাকা মানুষগুলোর মধ্যে ক্যান্সারের রোগীরা অন্যতম। বাংলাদেশে এই মুহূর্তে ১২ থেকে ১৫ লাখ ক্যান্সারের রোগী রয়েছে। তাই দেশের এই ক্রান্তিলগ্নে ক্যান্সার রোগীদের সেবায় ‘মেডিক্যাল অনকোলজী সোসাইটি অব বাংলাদেশ‘ টেলিফেনে পরামর্শ প্রদনের ব্যবস্থা করেছে। সামাজিক দুরত্ব এবং লকডাউনের জন্য ক্যান্সার রোগীদের চিকিৎসা সেবা সাময়িকভাবে ব্যহত হচ্ছে। এই সমস্যা সমাধানকল্পে বিশেষজ্ঞ পরামর্শ সেবার জন্য ক্যান্সার রোগীদের জন্য নিচের সেবাগুলো নিশ্চিত করা হবে। দেশের যেকোন প্রান্ত থেকে ক্যান্সার রোগীরা যে কোন সমস্যার জন্য ফোনে বিশেষজ্ঞ পরামর্শ পাবেন।

হট লাইন ঃ ০১৮১৯৪৯২৪২৩, ০১৭১২০৭৮৮৮২, ০১৭১২১৮৪৯১৯, ০১৭১২২৪৫৯৪৪, ০১৭১১০৩৬৬৫৪, ০১৯৬০৯০০৪১১। এছাড়া ফেসবুক পেইজে প্রশ্ন করতে পারেনঃ medical oncology society of Bangladesh, ইমেইল করেও যোগাযোগ করা যাবে রনঃ [email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ