Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ত্রের মুখে বাড়ি থেকে কলেজছাত্রীকে অপহরণ করল ছাত্রলীগ নেতা

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা ও ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা : পাবনায় প্রকাশ্যে দিবালোকে অস্ত্রের মুখে বাড়ি থেকে কলেজছাত্রীকে অপহরণ করেছে ছাত্রলীগ নামধারী এক নেতা ও তার সহযোগীরা বলে অভিযোগ পাওয়া গেছে। বাধা দিতে গেলে সন্ত্রাসী হামলায় অপহৃত কলেজছাত্রীর পিতা, মা ও  ভাই আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলার ঈশ্বরদী উপজেলার সড়াইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
অপহৃত কলেজছাত্রীর পিতা জানান, সড়াইকান্দি গ্রামের কোমর উদ্দিনের পুত্র স্থানীয় ছাত্রলীগ নেতা রানার নেতৃত্বে একদল দুর্বৃত্ত বেলা ১টার দিকে তার বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে। এরপর তার কলেজ পড়ুয়া মেয়েকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা চালায়। এ সময় বাড়ির লোকজন বাধা দিতে গেলে তিনি ও তার স্ত্রী আমেনা খাতুন ও পুত্রকে মারধর করা হয়। এতে তারা গুরুতর আহত হন। পরে সন্ত্রাসীরা তার মেয়েকে জোরপূর্বক তুলে নিয়ে পালিয়ে যায়। তিনি সাংবাদকিদের আরো জানান, অপহরণকারীরা স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মী। তাদের সবার হাতেই আগ্নেয়াস্ত্র ছিল।
পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমান কুমার দাশ জানান, এ বিষয়ে তার কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রের মুখে বাড়ি থেকে কলেজছাত্রীকে অপহরণ করল ছাত্রলীগ নেতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ