Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা প্রতিরোধে সামাজিক উদ্যোগ নিয়েছে র‌্যাংগস মটরস লিমিটেড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৭:৪১ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে ‘‘সচেতনতাই হোক বড় শক্তি”- নামে একটি সামাজিক উদ্যোগ গ্রহণ করেছে র‌্যাংগস্ মটরস্ লিমিটেড। ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠানটির উদ্যোগে জীবাণুনাশক ছিটিয়েছে ঢাকার সায়দাবাদ, ফুলবাড়িয়া ও মহাখালির বাস টার্মিনারের প্রতিটি বাস, টিকেট কাউন্টার ও কাস্টমারদের অপেক্ষা করার স্থানগুলিতে।

বর্তমান বিশে^র সবচেয়ে বড় আতঙ্কের নাম করোনাভাইরাস। এই করোনাভাইরাস থেকে মুক্তি পেতে প্রয়োজন সর্বস্তরে মানুষের সহযোগিতা ও সচেতনতা। তাই আতঙ্ক নয়, সচেতনতার মাধ্যমেই সম্ভব প্রতিরোধ- এই মূলমন্ত্রের কথা ভেবেই পিছিয়ে নেই র‌্যাংগস্ মটরস্ লিমিটেড।

সাধারণ ছুটি ঘোষণার পর সবাই ছুটছে নিজের প্রিয়জন, প্রিয় মানুষের কাছে, আপন ঘরে। যাত্রাপথে হয়তো অজ্ঞাতে বয়ে নিবে করোনা ভাইরাসের জীবাণু, এতে ঝুঁকিতে থাকতে পারে যে কোনো পরিবার। তাই করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুণাশক ছিটানো হয়েছে বাসে এবং সচেতন করা হয়েছে ড্রাইভার ও হেল্পারদের।



 

Show all comments
  • Asad ২৫ মার্চ, ২০২০, ৮:১২ পিএম says : 0
    Mobrakbad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ